লকডাউনের পরিস্থিতিতে নদিয়ায় দুঃস্থ মানুষের হাতে খাদ‍্য সামগ্ৰী দিল স্বেচ্ছাসেবী সংস্থা

7th April 2020 অনান‍্য
লকডাউনের পরিস্থিতিতে নদিয়ায় দুঃস্থ মানুষের হাতে খাদ‍্য সামগ্ৰী দিল স্বেচ্ছাসেবী সংস্থা


মাম্পি ভট্টাচার্য ( রানাঘাট )  :- অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফ্রেন্ডস ক্লাব, নদীয়া জেলা শাখার উদ্যোগে নদীয়ার পায়রাডাঙ্গা ও কল্যাণীতে, দরিদ্র মানুষের হাতে তুলে দেয়া হলো খাদ্য সামগ্রী। অভিনয়ের পাশাপাশি সামাজিক ক্ষেত্রে তার কর্ম নৈপুণ্যতা এই সংগঠনের ভূমিকা অপরিসীম। গোটা বিশ্ব এই মুহূর্তে করনা ভাইরাসে আক্রান্ত।  ব্যতিক্রম নয় আমাদের দেশ। পশ্চিমবঙ্গ সহ গোটা দেশে জারি হয়েছে লকডাউন। প্রশাসনের তরফ থেকে মানুষের মুখে তুলে দেওয়া হচ্ছে খাবার। একইসাথে প্রশাসনের সঙ্গে সহযোগিতা করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা।এবার  সেই কাজে এবার হাত বাড়িয়ে দিয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফ্রেন্ডস ক্লাব। নদীয়ার পায়রাডাঙ্গার  গোপালপুর, পার্বতীপুর, এবং নতুন গোপালপুর এর বিভিন্ন এলাকার পাশাপাশি নদীয়ার কল্যাণী মহকুমার বিভিন্ন এলাকায়, দরিদ্র মানুষের হাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফ্রেন্ডস ক্লাব এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এ দিনের কর্মসূচিতে উপস্থিত  ছিলেন সবুজ বিশ্বাস, পুলক চন্দ্র, অভিজিত কুন্ডু, ঝুমুর বিশ্বাস  ও মাম্পি ভট্টাচার্য সহ অন্যান্য সদস্যরা।

 স্বাভাবিকভাবে এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন সাধারণমানুষ। অভিনয়ের পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সামাজিক ক্ষেত্রে যে দক্ষতা তার ফ্রেন্ডস ক্লাবের কর্ম নৈপুণ্যের মাধ্যমে আবারো প্রকাশ্যে এলো।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।